1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কমলগঞ্জে ছেলের হাতে পিতা খুন, ঘাতক ছেলে আটক

  • আপডেট টাইম : সোমবার, ১ মে, ২০২৩
  • ১০২ বার পঠিত

কমলগঞ্জ প্রতিনিধিঃ মৌলভীবাজারের কমলগঞ্জের বাঘাছড়া চা বাগানে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছেলের হাতে খুন হয়েছেন পিতা। খুন হওয়া ব্যক্তি উপজেলার ইসলামপুর ইউনিয়নের বাঘাছড়া চা বাগানের রবী ঘাষী (৫৫)। রোববার (৩০ এপ্রিল) রাত সাড়ে ১১টার দিকে বাঘাছড়া শ্রমিক লাইনের নিজ বাড়ীতে এ নির্মম হত্যাকান্ডের ঘটনা টি ঘটে। এ ঘটনার পর স্থানীয় জনতা ঘাতক পুত্র সুকেশ ঘাষী (২৫) কে আটক করে পুলিশের হাত সোপর্দ করে।

জানা যায়, রোববার রাতে বাড়ীতে পিতা চা শ্রমিক রবীর সঙ্গে ছেলে সুকেশের তর্কবিতর্ক হয়। একপর্যায়ে ছেলে উত্তেজিত হয়ে ঘরে থাকা দা দিয়ে পিতার মাথায় আঘাত করে। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন রবী। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে আশপাশে থাকা লোকজন ঘাতক ছেলে সুকেশকে আটক করে কমলগঞ্জ থানাকে খবর দেয়।

সংবাদ পেয়ে কমলগঞ্জ থানার এস আই পবিত্র শেখর দাসের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে এবং ঘাতক পুত্র সুকেশ ঘাষীকে গ্রেফতার করে থানায় নিয়ে যাওয়া হয়।

কমলগঞ্জ থানার ওসি সঞ্জয় চক্রবর্তী বলেন, পারিবারিক কলহের জের ধরে ছেলের হাতে পিতা খুন হয়েছেন। লাশ উদ্ধার করে ঘাতক ছেলেকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। এ বিষয়ে থানায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..